• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা কলেজ আবৃত্তি সংসদে নতুন নেতৃত্ব

  ডিসি প্রতিনিধি

২৫ মে ২০২২, ১৫:৪০
ঢাকা কলেজ আবৃত্তি সংসদে নতুন নেতৃত্ব
ছবি : সংগৃহীত

ঢাকা কলেজ আবৃত্তি সংসদের ২০২২-২৩ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল কাইয়ুম মনোনীত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) ঢাকা কলেজ আবৃত্তি সংসদের মডারেটর ঢাকা কলেজের আরবি ও ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক রহমাতুল্লাহ রাজন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে সংগঠনটির দায়িত্ব পরিচালনা করতে আগামী এক বছরের জন্য কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী আব্দুল কাইয়ুমের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন— সহ সভাপতি উদ্ভিদ বিজ্ঞান বিভাগ ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী এম এ সাঈদ আফ্রিদি, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলা বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী ফরহাদ বিন নুর, সাংগঠনিক সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ২০১৮-১৯ সেশনের সাদনান তাজ আপন, কোষাধ্যক্ষ ইংরেজি বিভাগের ২০১১৯-২০ সেশনের শিক্ষার্থী ইবনে নাঈম, প্রচার সম্পাদক পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের ওবাইদুর সাঈদ, দফতর সম্পাদক বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. জাহিদ হাসান হৃদয় ও কার্যকরী সদস্য মনোবিজ্ঞান বিভাগ ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী এলাহি মন্ডল, ইসলামিক স্টাডিজ বিভাগ ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সৈয়দ মো. শহীদুল্লাহ সিদ্দিকী ও ইংরেজি বিভাগ ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো. তানভীর।

নতুন কমিটি ঢাকা কলেজ আবৃত্তি সংসদের কার্যক্রমে গতিশীলতা আনবে এমন প্রত্যাশা জানিয়ে সংগঠনটির মডারেটর আরবি ও ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক রহমাতুল্লাহ রাজন বলেন, নতুন কমিটির মাধ্যমে ঢাকা কলেজ আবৃত্তি সংসদ অনেক দূর এগিয়ে যাবে। নতুনভাবে কাজ করে ঢাকা কলেজ আবৃত্তি সংসদ ঢাকা কলেজের সুনাম বয়ে আনবে এমন প্রত্যাশা করছি।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড