• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল

  জবি প্রতিনিধি

২৪ মে ২০২২, ১৪:২২
জবি ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল
ছবি : অধিকার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ ও ছাত্রদল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে জবি ছাত্রলীগ এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। অন্যদিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তির প্রতিবাদ এবং ছাত্রদল সভাপতিকে পুলিশের হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জবি ছাত্রদল।

সোমবার (২৩ মে) সকাল ৯টায় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে মিছিল ও সমাবেশ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগের সমাবেশ থেকে ছাত্রদলকে সন্ত্রাসী আখ্যা দিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তাদের অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

এদিকে সকাল ৯টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী সামসুল আরেফিনের নেতৃত্বে মিছিল হয়। মিছিলটি ভিক্টোরিয়া পার্ক থেকে শুরু হয়ে রায়সাহেব বাজার মোড়ে শেষ হয়। সকাল সাড়ে ৯টায় শাখা ছাত্রদলের সভাপতি প্রার্থী মেহেদী হাসান হিমেলের নেতৃত্বে আরেকটি মিছিল বের হয়। মিছিলটি রায়সাহেব বাজার থেকে শুরু হয়ে নবাবপুর রোডে গিয়ে শেষ হয়। মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রদল নেতারা ছাত্রলীগকে রাজপথে মোকাবেলার হুঁশিয়ারি দেন।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড