• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে আহত ২

  কুবি প্রতিনিধি

১২ মে ২০২২, ১৬:১৭
কুবি
দুর্ঘটনা কবলিত অটোরিকশা (ছবি : সংগৃহীত)

কুমিল্লার বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী ময়মনামতি জাদুঘর এলাকায় অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আলি আহসান ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মো. ইমামুল হক সোহেল আহত হয়েছেন।

বুধবার (১১ মে) সকাল ১১ টায় ক্যাম্পাস থেকে কোটবাড়ি যাওয়ার রাস্তায় জাদুঘরের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ক্যাম্পাসের দিক থেকে আসা দ্রুতগামী অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। এতে অটোরিকশায় থাকা শিক্ষক আলি আহসান হাতে ও পেটে আঘাত পায় এবং শিক্ষার্থী সোহেলের ডান পায়ে মারাত্মক জখম হয়। পরে সোহেলকে তৎক্ষণাৎ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অধ্যাপক আলি আহসান বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আহত ইমামুল হক সোহেল বলেন, মাইক্রোবাসটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এতে আমার পায়ে মারাত্মক জখম হয়। গাড়ি চালকদের বেপরোয়ায় গতি ও অদক্ষতার কারণে আজ আমি দুর্ঘটনা শিকার।

দুর্ঘটনার বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের চাইলে সহকারী প্রক্টর মাহবুবুল হক ভূইঁয়া বলেন, দূর্ঘটনায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের চিকিৎসা বাবদ ক্ষতিপূরণ রেখে এবং ভবিষ্যতে এমন বেপরোয়াভাবে গাড়ি চালাবে না এই শর্তে মুচলেকা নিয়ে অটোরিকশা ড্রাইভার এবং মাইক্রোবাস ড্রাইভারকে ছেড়ে দেওয়া হয়।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড