• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের দিন সড়কে প্রাণ হারালেন ঢাকা কলেজ শিক্ষার্থী

  ডিসি প্রতিনিধি

০৭ মে ২০২২, ১৫:৩৭
ইদের দিন সড়কে প্রাণ হারালেন ঢাকা কলেজ শিক্ষার্থী
দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী মাহফুজুর রহমান শান্ত (ছবি : সংগৃহীত)

ইদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ঢাকা কলেজ শিক্ষার্থী মাহফুজুর রহমান শান্ত। তিনি ঢাকা কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। আক্তারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসের ১০৩ নম্বর কক্ষে থাকতেন।

বুধবার (৪ মে) দুপুরে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ। তিনি বলেন, ইদের দিন বন্ধুদের সাথে ঘুরতে বেরিয়ে গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন মাহফুজ। পরে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জানা গেছে, মাহফুজের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাট থানায়। তার বাবার নাম হাফেজ মিজানুর রহমান মোল্লা। তিনি স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমাম।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ উপ-পরিদর্শক শেখ আহাদুজ্জামান বলেন, রাতে আমার ডিউটি ছিল। রাত ১১ টার পর গোপালগঞ্জের গোনাপাড়া, মান্দারতলা মোড়ে দুর্ঘটনাটি ঘটেছে। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ে সংযোগ সড়ক থেকে হাইওয়ে সড়কে ওঠার সময় ঘটনাটি ঘটেছে। এতে মোটরসাইকেলে থাকা দুই বন্ধু গুরুতর আহত হন। একজনের নাম মাহফুজুর রহমান শান্ত অপরজনের নাম সিয়াম। এরমধ্যে মাহফুজের অবস্থা আশঙ্কাজনক ছিল। স্থানীয় জনগণের সহযোগিতা তাৎক্ষণিক তাকে গোপালগঞ্জ সদর হাসপাতাল এবং পরবর্তীতে খুলনা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। শুনেছি হাসপাতালে নেওয়ার পথে মাহফুজ মারা গিয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

মাহফুজের মৃত্যুর খবরে শোকাতুর হয়ে পড়েছেন তার সহপাঠী ও অন্যান্য শিক্ষার্থীরা।

ঢাকা কলেজস্থ বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আব্দুল্লাহ মীর বলেন, মাহফুজ খুবই ভালো একজন সংগঠক এবং শিক্ষার্থী ছিলেন। ৪ মে বাদ জোহর মোল্লাহাটের উদয়পুর ইদগাহে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মাহফুজ পড়াশোনার পাশাপাশি সামাজিক ও স্বেচ্ছাসেবী বিভিন্ন কার্যক্রমের সঙ্গে সক্রিয় ছিলেন। দায়িত্ব পালন করছিলেন ঢাকা কলেজস্থ বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদকের। মৃত্যুর খবরে আমরা তার বাড়িতে ছুটে গিয়েছি। শোক প্রকাশ করার ভাষা নেই। আমি তার মাগফেরাত কামনা করছি।

মাহফুজের মৃত্যুতে শোক প্রকাশ করেন আক্তারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক ও ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান সবুজ।

তিনি বলেন, মাহফুজের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। ইদের দিন এমন ঘটনা কাম্য নয়। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আসলে এই শোক সহ্য করার মতো নয়।

ওডি/ইমা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড