• সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল বিশ্ববিদ্যালয়ে ‘সেভ দ্য টুমরো’র নেতৃত্বে নিহাদ-আশিক

  নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

২৭ জানুয়ারি ২০২২, ১০:৪৯
নজরুল বিশ্ববিদ্যালয়
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ দ্য টুমরো’র জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের ওয়ালিদ নিহাদকে সভাপতি ও অর্থনীতি বিভাগের আশিক আল মাহমুদকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

বুধবার (২৬ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক হাসানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আতকিয়া মায়মুনা অনিমা ও জিসান সাফি মোস্তাসফি, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবা খানম সাদিয়া ও আশিকুর রহমান। সাংগঠনিক সম্পাদক পদে আবির আল সাদ ও শাহরিয়ার কবির মাহিম।

আরও রয়েছেন দফতর সম্পাদক সুমাইয়া শারমিন শিমু, উপ-দফতর সম্পাদক মোহাম্মদ আবু জিহাদ, অর্থ সম্পাদক ফাতেমা জামান সুকন্যা, উপ-অর্থ সম্পাদক আনসাফ আল আরাফ আদিত্য, প্রচার সম্পাদক প্রতাপ বর্মন, উপ-প্রচার সম্পাদক আসলাম বিন ফিরোজ, সমাজসেবা বিষয়ক সম্পাদক উদয় সাহা, পরিবেশ বিষয়ক সম্পাদক জামিউল হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রেজওয়ানা হিমি, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক উপমা নকরেক ঋতু, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আল আমিন ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু ইসহাক অনিক।

এছাড়াও সহ-সম্পাদক পদে রয়েছেন রাইজুন নাহার, নিশাত কবির লিজা, সামিয়া জামান, জেফরীন নাহার তন্বী এবং খাইরুল ইসলাম জাওয়াদ।

প্রসঙ্গত, স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য টুমরোর কার্যক্রমের মধ্যে রয়েছে বিভিন্ন সচেতনতামূলক ক্যাম্পেইন, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য স্কুল, পাঠচক্র, দরিদ্র এবং মেধাবী স্টুডেন্টদের জন্য কোচিং, পথবাসীদের জীবনমান উন্নয়ন, ব্লাড ডোনেশন, পাঠাগার ও বৃক্ষ রোপণ কর্মসূচি। ইতোমধ্যে স্বেচ্ছাসেবী সংগঠনটির বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন জেলায় সংগঠনটির কার্যক্রম চলমান রয়েছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড