• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে ক্যাপের আয়োজনে পিঠা উৎসব

  ইবি প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ১৬:৪৯
ইবি
পিঠা উৎসব (ছবি : অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক সচেতনতামূলক সংগঠন ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) এর আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের সামনে নয়নতারা পিঠা, শিমফুল পিঠা, পুলি, ভালোবাসা পিঠা, চরকি পিঠা, বাহারী পিঠা, চিপস, পাটিসাপটা, পাকোয়ান পিঠা, গাজরের বরফি, সুজির বরফি, ক্যাপ স্পেশাল দুধ চিতই, জামাই পিঠা, পাকোড়া, ফুলপিঠাসহ ১৫ ধরণের পিঠা প্রদর্শন করে এই উৎসবের আয়োজন করে সংগঠনটি।

এর আগে সংগঠনটির পিঠা প্রদর্শনী ও শুভেচ্ছা বক্তব্য অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে পিঠা ভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে ক্যাপ কুষ্টিয়া জোনের সাধারণ সম্পাদক নাজনীন সুলতানা মেঘের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জোনের সভাপতি মহব্বত ফয়সাল। এসময় অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ক্যাপের যুব উপদেষ্টা আবদুল্লাহ আল মাহদী, ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, সেক্রেটারি তারিকুল ইসলাম ও ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান সহ আরও অনেকে।

প্রসঙ্গত, ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) মেয়েদের ক্যানসার নিয়ে কাজ করে থাকে। বাংলাদেশের ৫টি অঞ্চলে স্তন ক্যানসার এবং জরায়ুমুখের ক্যানসার নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড