• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচনে মজনু-বিদ্যুৎ পরিষদের নিরঙ্কুশ বিজয়

  মাভাবিপ্রবি প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ১১:৪৯
মাভাবিপ্রবি
মজনু-বিদ্যুৎ পরিষদের জয় (ছবি : অধিকার)

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন (মাভাবিপ্রবি) দ্বি-বার্ষিক কার্যকরী পরিষদ নির্বাচন-২০২১ এর ফল ঘোষণা করা হয়েছে। এতে ২টি প্যানেলের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য নিয়ে অংশ নেওয়া শাপলা প্যানেলের মজনু-বিদ্যুৎ পরিষদ থেকে সভাপতি পদে মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক পদে ড. ইকবাল বাহার বিদ্যুৎ নির্বাচিত হয়েছেন। এই প্যানেল ১৯ পদের সব গুলোতেই নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। প্রতিদ্বন্দ্বি হিসেবে ছিল ড. হারুন-মির্জা প্যানেল।

বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় অ্যাকাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে বুধবার (১২ জানুয়ারি) সকাল ৯টা ৩০ মিনিট থেকে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মজনু-বিদ্যুৎ পরিষদ থেকে নির্বাচিত অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে মোহাম্মদ ছাদিকুল হক, সহ-সভাপতি পদে সত্য সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এম.এ আজাদ সোবহানী আল ভাসানী, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ আবুল হোসেন, সহ-অর্থ সম্পাদক পদে মোহাম্মদ ফরিদুজ্জামান ফারুকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. রেজাউল করিম, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ মেহের আলী, দফতর সম্পাদক পদে মো. শহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আমজাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে সোনিয়া পারভীন, সদস্য ১ম এস. এম সেলিম মিয়া, সদস্য ২য় মো. ফারুক হোসেন, সদস্য ৩য় ডা. হারুন-অর-রশিদ রাসেল, সদস্য ৪র্থ মোহাম্মদ আব্দুর রফিক ও সদস্য ৫ম মুহাম্মদ ইপিয়ার হোসেন।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৪৩ হলেও ভোট দিয়েছেন ২৪১ জন। এই নির্বাচনে নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও মো. গোলাম মওলা।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড