• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের নতুন কমিটি ঘোষণা

  নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২২, ০৯:৪৬
নজরুল বিশ্ববিদ্যালয়
নজরুল বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের (এসডিসি) ২০২২-২৩ বছরে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির ৩য় কমিটির স্ট্র‍্যাটিজিক বডিতে আজিজুল হাকিম পাভেলকে সভাপতি এবং আবু হাইসাম হিমেল(ইন্টার্নাল) ও মনিরুল ইসলামকে (এক্সটার্নাল) যৌথভাবে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। প্রত্যেকে মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।

সোমবার (১০ জানুয়ারি) সংগঠনের নিজস্ব ফেসবুক পেইজে ৯ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত কমিটির অন্যান্যরা হলেন, জয়েন্ট সেক্রেটারি- সঞ্জয় কুমার ঘোষ ও নুসরাত জাহান তিনা, অর্গানাইজিং সেক্রেটারি- সোহেল সাদমান ইসলাম ও লুৎফুল নাসিফ পুলক, ট্রেজারার- কানিজ ফাতেমা মিমু, ডিজিটাল ব্র‍্যান্ড স্ট্র‍্যাটেজিস্ট- সাজ্জাদ হোসেন।

ক্লাবের নতুন সভাপতি আজিজুল হাকিম পাভেল বলেন, এই ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করতে পেরে আমি অনেক গর্ব বোধ করছি। আশা করছি সকলের সহযোগিতায় সামনের দিনগুলোতেও স্কিল ডেভেলমেন্ট ক্লাব বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি এবং শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করে যাবে। চাকরির বা ব্যবসায়ের জন্য অ্যাকাডেমিক শিক্ষার বাহিরে একজন শিক্ষার্থীর অনেকরকম দক্ষতা প্রয়োজন যা নিয়ে স্কিল ডেভেলমেন্ট ক্লাব কাজ করে থাকে।

প্রসঙ্গত, ‘টাইম টু মুভ’ স্লোগানে শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জনের লক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় স্কিল ডেভেলপমেন্ট ক্লাব (এসডিসি) ২০১৮ সালের ১৩ মার্চ প্রতিষ্ঠিত হয়। বর্তমানে প্রায় দুইশত সদস্য নিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি ও সমৃদ্ধ ক্যারিয়ার গঠনে দিকনির্দেশনা এবং প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে কার্যক্রম চালিয়ে যাচ্ছে ক্লাবটি। যার মধ্যে- স্পোকেন ইংলিশ, সিভি রাইটিং যোগাযোগ দক্ষতা, সফট স্কিল, কূটনৈতিক চর্চাসহ সামাজিক, সৃষ্টিশীল বিভিন্ন কাজ উল্লেখযোগ্য।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড