• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্দোলনের ২য় দিনে করোনা মোকাবেলায় ব্যবস্থার কথা জানালো বুটেক্স

  বুটেক্স প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২২, ০৯:১৯
বুটেক্স
আন্দোলনরত শিক্ষার্থীরা (ছবি : অধিকার)

টানা আন্দোলনের ২য় দিনে শিক্ষার্থীদের জন্য করোনা মোকাবেলায় প্রশাসনের করণীয় সম্পর্কে জানান দিলো বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) প্রশাসন।

রবিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় বুটেক্স রেজিস্ট্রার অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বেলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শিক্ষার্থীদের কারো উপসর্গ পেলে কিংবা কেউ আক্রান্ত হলে তাকে আইসোলেশনে রাখা সহ প্রয়োজনে সরকারি হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হবে। কোভিড পজেটিভ শিক্ষার্থীকে পরীক্ষার সময় মেডিক্যাল সেন্টারের আইসোলেশনে পরীক্ষার ব্যবস্থা করা হবে। এমনকি প্রয়োজনে ডাক্তারের পরামর্শক্রমে পরবর্তীতে বিশেষ ব্যবস্থায় তার পরীক্ষা নেওয়া হবে।

এতে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় শিক্ষার্থীদের মাঝে। আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, এখানে করোনা মোকাবেলায় করণীয় সম্পর্কে বলা হলো ২ দিন আন্দোলনের পর, যা আমাদের অধিকার এবং আরও আগেই এ ব্যাপারে পরিষ্কার করা উচিত ছিল। আর তাছাড়া লকডাউন দিলে তখন কী ব্যবস্থা নেওয়া হবে এ ব্যাপারে এখনো পরিষ্কার কোনো ধারণা পাওয়া যায়নি।

এ সময় তারা দ্রুত লকডাউনের বিপরীতে অন্য ব্যবস্থা রাখার এবং চলতি সেমিস্টারের স্থগিত পরীক্ষার ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত দিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড