• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবির প্রতিবন্ধী ছাত্র সমাজের নেতৃত্বে আলম-মাইদুল

  চবি প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২২, ০৯:২২
চবি
বেশ উৎসব মুখর পরিবেশে ভোট দেন শিক্ষার্থীরা (ছবি : অধিকার)

প্রতিবন্ধী ছাত্র সমাজ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আলম ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাইদুল ইসলাম।

শনিবার (৮ জানুয়ারি) বিকাল ৩টায় প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আব্দুল ওয়াহেদ চৌধুরী এ ফলাফল ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহীদুল ইসলামসহ অন্যান্য পর্যবেক্ষকগণ।

এর আগে সকাল দশটায় সংগঠনটির কার্যালয়ে শুরু হয় নির্বাচন। বেশ উৎসব মুখর পরিবেশে ভোট দেন শিক্ষার্থীরা। এতে ১৩ সদস্য বিশিষ্ট কমিটির জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে রাগিব আরাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রাশেদুল শেখ, অর্থ সম্পাদক পদে স্বপ্না আক্তার, সহ অর্থ সম্পাদক পদে আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক পদে মো. মোকাদ্দেস হোসেন রাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মোছা. শিউলী আক্তার, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক পদে মো. গোলাম মল্লিক, শিল্প, সাহিত্য ও দক্ষতা উন্নয়ন সম্পাদক পদে মেহেদী হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদিকা পদে আমিনা আক্তার শিল্পী, কার্যকরী সদস্য পদে মো. আনারুল ইসলাম, মো. নাদিম হোসেন এবং ইকতিয়ার মৃধা নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, প্রতিবন্ধী ছাত্র সমাজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের অধিকার সংরক্ষণ, বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে প্রতিবন্ধিতা বিষয়ক সচেতনতা বৃদ্ধিসহ অন্যান্য কার্যক্রম করে থাকে। এ নির্বাচিত কমিটি আগামী ১৫ মাস দায়িত্ব পালন করবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড