• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ক্যাপের নতুন কমিটি গঠন

  ইবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২২, ১৬:৫৬
ক্যাপ
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) কুষ্টিয়া জোনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের মহব্বত ফয়সাল এবং সাধারণ সম্পাদক পদে একই শিক্ষাবর্ষের ফোকলোর স্টাডিজ বিভাগের নাজনীন সুলতানা মেঘকে মনোনীত করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম মুসা ও সাধারণ সম্পাদক ফারজানা আদনান সাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানানো হয়। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে ট্রেজারার হিসাবে রয়েছেন সিয়াম, সাংগঠনিক সম্পাদক মরিয়ম, যোগাযোগ বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা, সহকারী যোগাযোগ বিষয়ক সম্পাদক নিরব, দফতর সম্পাদক ফারুক আহমেদ, সরকারি দফতর সম্পাদক আফিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারিক, তহবিল সংগ্রহ বিষয়ক সম্পাদক জহির, সহকারি তহবিল সংগ্রহ বিষয়ক সম্পাদক এনামুল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনা, ক্যানসার শিক্ষা বিষয়ক সম্পাদক জেরিন তাসনিম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মুসা এবং সহকারি স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন।

প্রসঙ্গত, ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ) মেয়েদের ক্যানসার নিয়ে কাজ করে থাকে। বাংলাদেশের ৫টি অঞ্চলে স্তন ক্যানসার এবং জরায়ু মুখের ক্যানসার নিয়ে কাজ করে এই সংগঠনটি।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড