• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ছাত্রলীগের কনিষ্ঠ সাংগঠনিক সম্পাদক রায়হান

  জবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২২, ১৪:০৪
জবি
আবদুল রায়হান (ছবি : সংগৃহীত)

কমিটি বিলুপ্তির দীর্ঘসময় পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের কমিটি দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটিতে ইব্রাহিম ফরাজিকে সভাপতি এবং আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত ১ জানুয়ারি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে আবদুল রায়হানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। উল্লেখ্য, আবদুল রায়হান উক্ত কমিটিতে কনিষ্ঠ হিসেবে সাংগঠনিক সম্পাদক পদ পায়। বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষে অধ্যয়নরত এ শিক্ষার্থীর যশোর জেলার কোতয়ালী থানাধীন রহেলাপুর গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে। স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত থাকায় বিশ্ববিদ্যালয়ে আসলে তার জন্য রাজনীতির পথ সুগম হয়।

কমিটিতে কনিষ্ঠ হিসেবে পদ পাওয়া রায়হান বলেন, আমি আমার ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করতে চাই। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ঐতিহ্যকে লালন করে এগিয়ে যেতে চাই সামনের দিকে। মুজিব আদর্শকে সকল তরুণের মাঝে ছড়িয়ে দেয়াই আমার অঙ্গীকার।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৩ ফেব্রুয়ারি ও ১৮ ফেব্রুয়ারি তরিকুল-রাসেল কমিটির দুই গ্রুপের সংঘর্ষে ১৯ ফেব্রুয়ারি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই বছরের ২০ জুলাই শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এ শাখার কমিটি দিতে পারেনি।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড