• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে রাহাত-রাকিবুল

  জবি প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২২, ১১:৪২
জবি
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

জবি ক্যারিয়ার ক্লাবের ২০২২-২৩ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। আব্দুল্লাহ আল রাহাতকে সভাপতি ও মোহাম্মদ রাকিবুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

শুক্রবার (৭ জানুয়ারি) ক্লাবের মডারেটর ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক মো. মহিউদ্দীন এবং ক্লাবের ২০১৯-২০ সেশনের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দুই স্তর বিশিষ্ট এই কমিটিতে ২০ সদস্যবিশিষ্ট পরিচালনা পর্ষদ এবং ৩৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

কমিটতে সহ সভাপতি হিসেবে জয় চৌধুরী এবং সাদিয়া হাসান, কোষাধ্যক্ষ মো. এনামুল করিম রাফি, সহকারী সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান এবং তাসপিয়া ইসলাম, হেড অফ ট্যালেন্ট ম্যানেজমেন্ট মো. শাহরিয়ার কবির রিসাত, হেড অফ ক্রিয়েটিভ সুমাইয়া পিথী, কো-হেড অফ ক্রিয়েটিভ আব্দুল্লাহ আবরার, হেড অফ আইটি মো.তাহসিন ফাহাদ, কো হেড অফ আইটি মো. সাদিয়া বিনতে সানোয়ার, হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট আদিব মাহমুদ, হেড অফ কন্টেন্ট অ্যান্ড ক্রিয়েটিভ রাইটিং আফরিদা তাবাসসুম, হেড অফ মেম্বারশিপ সার্ভিস রেজমিন আক্তার, হেড অব ব্রান্ডিং শাহরিয়ার চৌধুরী বর্নীও, হেড অফ ক্রিয়েটিভ ভিজুয়ালাইজেশন শাফকাতুল আজম, হেড অফ ডিজিটাল কমিউনিকেশন শাফায়াত আরদিত নাবিল, হেড অফ অপারেশন রানা ইসলাম, হেড অফ পি আর অ্যান্ড মিডিয়া মো. নাইমুল হাসান সুপ্তকে নির্বাচিত করা হয়।

জবি ক্যারিয়ার ক্লাবের সহ সভাপতি জয় চৌধুরী বলেন, ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের বিভিন্ন স্কিল ডেভেলপমেন্ট এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে প্রফেশনাল জীবনের পরিচয় ঘটানোসহ বিভিন্ন ক্যারিয়ার বিষয়ক সচেতনতামূলক কাজ করে আসছে। এই ধারাবাহিকতায় ক্লাবের প্রতিটি সদস্যের উন্নয়ন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে যাওয়াই আমাদের নতুন কমিটির মূল লক্ষ্য।

সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম বলেন, জবি ক্যারিয়ার ক্লাবের মূল লক্ষ্য হলো কিছু ছাত্র-ছাত্রীদের দক্ষতা ও যোগ্যতা বৃদ্ধিতে সহায়তা করা। আমরা এ কাজটি করতে চাই পাশাপাশি শিক্ষার্থীদের প্রফেশনাল জগতের বাস্তব সমস্যা সমাধানে দক্ষ করে তুলতে ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড