• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবিতে বার্ষিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

  ক্যাম্পাস ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ১২:১৮
ঢাবি
প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের পুরস্কৃত করা হয় (ছবি : অধিকার)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি ভিত্তিক সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটির বার্ষিক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (৫ ডিসেম্বর) টিএসসি অডিটোরিয়ামে দিনব্যাপী এই কুইজ প্রতিযোগিতার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ. এস. এম. মাকসুদ কামাল। প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জান।

কুইজ সোসাইটির এই প্রতিযোগিতায় ৩ ধরনের ইভেন্ট ছিল। আন্তঃহল, আন্তঃবিভাগ ও একক কুইজ (সোলো) প্রতিযোগিতা। আন্তঃহল পর্যায়ে কবি জসীম উদদীন হল, আন্তঃবিভাগ পর্যায়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং একক কুইজে চ্যাম্পিয়ন হয়েছেন বঙ্গবন্ধু হল ও হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আসিফ আহমেদ।

ঢাকা বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটির সভাপতি নওশের আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হাবীবুল্লাহ সরকারের সঞ্চালনায় এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধ্যাপক ড. এম. ওয়াহিদুজ্জামান, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, আইবিএ’র সহযোগী অধ্যাপক ড. রিদওয়ানুল হক খান, কুইজ সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও সহকারী অধ্যাপক ড. রায়হান সরকার, কুইজ সোসাইটির সাবেক সভাপতি শহিদুল ইসলাম রাকিব প্রমুখ।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড