• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজনীতি মানে রাজানীতি নয় : আব্দুর রব

  গবি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০২১, ১৫:১২
আ স ম আব্দুর রব
আ স ম আব্দুর রব

জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, রাষ্ট্র কীভাবে পরিচালনা করবে তাই রাজানীতি। নিজের ভোগ বিলাস তথা রাজানীতি আসলে রাজানীতি নয়।

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তিযুদ্ধ গণতন্ত্র ও সাম্প্রতিক বাংলাদেশ বিষয়ক এক বিশেষ সেমিনারের আয়োজন করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)। উক্ত অনুষ্ঠানে আলোচক হিসেবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ছাত্ররা অপরাজনীতি পছন্দ করে না। তারা পছন্দ করে নিরেট রাজানীতি। বাংলাদেশের ছাত্ররা গাড়ি পোড়ায়নি বরং পুড়িয়েছে অন্যরা।

সোমবার (০৬ ডিসেম্বর) গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) আয়োজনে অ্যাকাডেমিক ভবনের ৪১৭ নম্বর কক্ষে সকাল ১১ টা ৩০ মিনিটে সেমিনারটি শুরু হয়।

সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব। আরও উপস্থিত ছিলেন জাতীয় কল্যাণপার্টির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহীম (বীরপ্রতীক), জাতীয় সমাজতান্ত্রিক নারী জোটের সভাপতি বেগম তানিয়া রব, রাজনীতি ও প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. রাহমান চৌধুরী। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) সভাপতি মো. রোকনুজ্জামান মনি।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড