• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবি কর্মকর্তা সমিতির নির্বাচনে শীর্ষ দুই পদে ৯ জন প্রার্থী

  জবি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০২১, ১১:০৮
জবি
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির (জবিকস) কার্যকরী পরিষদ-২০২২ এর নির্বাচনে শীর্ষ দুই পদে নয়জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন। এর মধ্যে সভাপতি পদে ছয় জন এবং সাধারণ সম্পাদক পদে তিনজন মনোনয়ন জমা দেন।

এছাড়া অন্যান্য পদে ২৭ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। আগামী ১৩ ডিসেম্বর নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। রবিবার (৫ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী বিষয়টি জানিয়েছেন।

সভাপতি পদে বর্তমান সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সাইফুল ইসলাম, মো. শফিকুল ইসলাম, জহুরুল ইসলাম ও সালাউদ্দিন মোল্লা মনোনয়ন ফরম দাখিল করেছেন। সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ এমেল হক মোল্লা, আব্দুল কাদের ও সাইদুর রহমান মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, প্রচার ও দফতর সম্পাদক, সংস্কৃতি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, ক্রিয়া ও সমাজকল্যাণ সম্পাদক এবং কার্যনির্বাহী সদস্য পদে ২৭ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী হেলাল উদ্দিন পাটোয়ারী বলেন, নির্বাচনে সভাপতি পদে ছয় এবং সাধারণ সম্পাদক পদে তিনজন সহ মোট ৩৬ জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছে। সোমবার মনোনয়ন প্রত্যাহারের জন্য সময় আছে। মনোনয়ন প্রত্যাহার শেষে বিকেল সাড়ে তিনটায় চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড