• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিআইইউতে নবীন বরণ অনুষ্ঠান আয়োজিত

  ডিআইইউ প্রতিনিধি

০২ ডিসেম্বর ২০২১, ১১:২৬
নবীন বরণ
নবীন বরণে শিক্ষার্থীরা (ছবি : অধিকার)

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ডিআইইউ) নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) নতুন দুটি ব্যাচের নবীন বরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। করোনা পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠান দীর্ঘদিন যাবৎ বন্ধ হয়ে থাকলেও ইউজিসি ও শিক্ষামন্ত্রনালয়ের নির্দেশে সব প্রতিষ্ঠানে অনলাইনে শিক্ষা-কার্যক্রম শুরু হয়। এরপর বাংলাদেশ সরকার ও শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে গত ১ নভেম্বর থেকে সশরীরে শিক্ষা-কার্যক্রম শুরু করে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। তার ধারাবাহিকতায় ডিআইইউ দুটি ব্যাচ (ডে-৬৬, ই-৯০) এর শিক্ষা-কার্যক্রম তথা নবীন বরণ সম্পন্ন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা।

আরও উপস্থিত ছিলেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. তাহজীব উল ইসলাম, সহকারী অধ্যাপক জাহানারা আক্তার, ইইই বিভাগের চেয়ারম্যান আব্দুল বাসেদ, সহকারী অধ্যাপক আনিসুর রহমান প্রামানিক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন ড. এ টি এম মাহবুবুর রহমান সরকার। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষিকামণ্ডল উপস্থিত ছিলেন।

ভাইস চ্যান্সেলর গনেশ চন্দ্র সাহা বলেন, তোমাদের সবাইকে স্বাগতম। আমি বেশি কিছু বলবো না, শুধু এতোটুকু বলতে চাই ভালো শিক্ষার্থী হলেই চলবে না। একজন আদর্শ ভালো মানুষ হতে হবে। দক্ষ ইঞ্জিনিয়ারের সঙ্গে নিজেকে ভালো মানুষ হিসেবে প্রকাশ করতে হবে। প্র‍্যাক্টিক্যাল কাজে মনযোগী হতে হবে। ভালোভাবে পড়াশোনা করো। যেকোনো প্রয়োজনে তোমাদের শিক্ষকদের সঙ্গে আলোচনা করো, প্রয়োজনে আমার সাথে কথা বলো। ডিআইইউ মানসম্পন্ন শিক্ষা সরবরাহ করে। নিজেদের ভালো, দক্ষ শিক্ষার্থী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে গড়ে তোলো।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড