• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিতে টিকার ২য় ডোজের জন্য দিতে হবে তথ্য

  জবি প্রতিনিধি

২৮ নভেম্বর ২০২১, ১১:৩৮
জবি
জবিতে টিকাদান (ফাইল ছবি)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মেডিক্যাল সেন্টারে অস্থায়ী টিকা ক্যাম্পে ২য় ডোজ টিকা দেওয়া হবে আগামী ৫-৭ ডিসেম্বর। শিক্ষার্থীরা কোন দিন ২য় ডোজ টিকা নিতে চান সে তথ্য দিতে হবে।

এক্ষেত্রে যারা ১ম ডোজ টিকা নিয়েছেন সেসব শিক্ষার্থীদের স্টুডেন্ট পোর্টালে লগইন করে টিকা নেওয়ার তারিখ নির্ধারণপূর্বক অন্যান্য তথ্য প্রদান করতে হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বলেন, যেসব শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে ১ম ডোজ টিকা গ্রহণ করেছেন তাদের ২য় ডোজ টিকা গ্রহণের জন্য তারিখ নির্ধারণপূর্বক http://student.erp.jnu.ac.bd/jnuis/student/login/view.html লিংকে প্রবেশ করে তথ্য দিতে হবে।

৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ এর ২য় ডোজ টিকা প্রদান করা হবে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে যারা দেশের অন্যত্র সিনোফার্মের ১ম ডোজ টিকা গ্রহণ করেছে কিন্তু ২য় ডোজ গ্রহণ করেনি তারা টিকা কার্ড প্রদর্শনপূর্বক বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে ২য় ডোজ টিকা গ্রহণ করতে পারবে।

এর পূর্বে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মদ মশিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতেও বিষয়টি জানানো হয়। উল্লেখ্য, গত ২৫-২৯ অক্টোবর পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্প থেকে ১ হাজার ৯৬০ জন শিক্ষার্থী প্রথম ডোজ টিকা গ্রহণ করেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড