• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইআইইউসিতে ইবি ডিপার্টমেন্টের অ্যালামনাই গঠনের মিটিং অনুষ্ঠিত

  আনোয়ার হোসেন লিমন, আইআইইউসি প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২১, ১৪:৪০
আইআইইউসি
“রোড টু ফর্ম দ্য ডিইবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন” শীর্ষক মিটিং (ছবি : অধিকার)

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ইকোনমিক্স অ্যান্ড ব্যাংকিং ডিপার্টমেন্টের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের উদ্দেশ্যে “রোড টু ফর্ম দ্য ডিইবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন” শীর্ষক মিটিং অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ইবি ক্লাবের প্রেসিডেন্ট এবং ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিজাম উদ্দিনের সঞ্চালনায় এই ভার্চুয়াল সভায় ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও অ্যাসোসিয়েট প্রফেসর মনির আহম্মদের সভাপতিত্বে উক্ত মিটিং এ উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. শরীফুল হক, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. মূসা খান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আমজাদ হোসেনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের প্রাথমিক এই সভায় আরও উপস্থিত ছিলেন অ্যালামনাই ব্যাচের রিপ্রেজেন্টেটিভ ১ম ব্যাচ থেকে আব্দুল কাদের মাসুম, ৪র্থ ব্যাচ থেকে হাসিবুল হাসান, তানভীরুল ইসলাম, ৫ম ব্যাচ থেকে আল বাবর রহমান, ৬ষ্ঠ ব্যাচ থেকে সালেহ আব্দুল্লাহ, ৭ম ব্যাচ থেকে হাবিব, ১০ম ব্যাচ থেকে মিছবাহ উদ্দিন আহমেদ মুকুল এবং তানভীর আহমেদ চৌধুরী।

ইবি ক্লাবের চেয়ারম্যান ও ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিজাম উদ্দিন দৈনিক অধিকারকে জানান, দীর্ঘদিন ধরে ডিপার্টমেন্টে কোনো অ্যালামনাই অ্যাসোসিয়েশন নেই তাই আমরা সকলের সহযোগিতা ও পরামর্শে খুব দ্রুত সময়ের মধ্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করে শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে একটা শক্তিশালী মেলবন্ধন তৈরি করতে চাই।

উক্ত মিটিংয়ে ইবি ডিপার্টমেন্টের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে শিক্ষকবৃন্দ এবং অ্যালামনাই ব্যাচের রিপ্রেজেন্টেটিভরা বিভিন্ন ধরনের পরামর্শ প্রদান করে। এছাড়াও ডিপার্টেমেন্টের চেয়ারম্যান অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের জন্য সবার একান্ত সহযোগিতা কামনা করেছেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড