• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে নাহিদ-জাফরুলের নেতৃত্বে ভিএসএ-র নতুন কমিটি

  সাজ্জাদ হোসাইন, পবিপ্রবি প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২১, ১২:১৮
পবিপ্রবি
নবনির্বাচিত সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ভেটেরিনারি ছাত্রদের পেশাগত সংগঠন ভেটেরিনারি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের (ভিএসএ) আগামী ১ বছরের জন্য কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত ৮টায় ভিএসএর ২০২১-২০২২ কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মো. আহসানুর রেজা এবং কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. এনামুল হক কায়েস। সহ-সভাপতি পদে রয়েছেন মো. নাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মো. জাফরুল হাসান শুভ।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. ফারহান লাবিব নোবেল, মো. কামরুজ্জামান আকিমুল এবং রুহুল আমিন; সাংগঠনিক সম্পাদক পদে মো. জিয়াদ আল মামুন, মো. হাবিবুল্লাহ শেখ এবং মো. আবু সুফিয়ান খান; সহ-সাংগঠনিক সম্পাদক পদে রিদওয়ানুল ইসলাম, মীরা রাণী বৈদ্য এবং মো. মুসাব্বির হোসেন; অর্থ বিষয়ক সম্পাদক পদে মো. নাইমুর রহমান; প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ইশতিয়াক হোসেন রবিন; সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সাজ্জাদ হোসাইন।

এছাড়াও আছেন, দফতর সম্পাদক পদে মো. আব্দুল্লাহ আল মামুন (আশিক); সহ-দফতর সম্পাদক পদে মো. আরিফ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে শবনম বিনতে নুসরাত ঐশী, ক্রীড়া সম্পাদক পদে প্রণয় বড়াল, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মোছা. মনিরা ইয়াসমিন, সমাজসেবা সম্পাদক পদে মিতেশ ত্রিপুরা, সাংস্কৃতিক সম্পাদক পদে অরনী চাকমা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. সাজ্জাদ মিয়া।

নবগঠিত কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন জুবায়ের, মো. তারিকুর রহমান, চৌধুরী মোহন রঞ্জন বিশ্বাস, জয় দে, নাজিফা জাহান, মো. শামসুল আরেফিন ইমন এবং শফিউর মুক্তাদির ।

উল্লেখ্য, ভেটেরিনারি মেডিসিন সম্পর্কিত শিক্ষা ও গবেষণা মূলক জ্ঞান চর্চা, পেশাগত দক্ষতা বৃদ্ধি করার জন্য অত্র অনুষদের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে ২০১২ সালের ১৫ নভেম্বর থেকে সংগঠনটি যাত্রা শুরু করে। এযাবৎ সংগঠনটি সুনামের সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড