• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে সাংবাদিকতা বিভাগের হেমন্ত উৎসব উদযাপন

  কুবি প্রতিনিধি

২৩ নভেম্বর ২০২১, ১৪:৪৭
কুবি
কুবিতে হেমন্ত উৎসব (ছবি : অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে হেমন্ত উৎসব উদযাপিত হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) বিকাল ৩টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে মার্জিয়া সুলতানা ও মাহবুব সরকারের সঞ্চালনায় হেমন্ত উৎসবে সভাপতিত্ব করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান (ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক কাজী এম আনিসুল ইসলাম। এছাড়াও হেমন্ত উৎসবে উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূইয়া, প্রভাষক মাহমুদুল হাসান, প্রভাষক অর্ণব বিশ্বাস এবং প্রভাষক আলী আহসান।

বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে উৎসবে গান, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করা হয়। এছাড়াও অনুষ্ঠানে পিঠা উৎসবের আয়োজন করা হয়।

হেমন্ত উৎসব নিয়ে আনন্দ প্রকাশ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী ফারিয়া ভূইয়া রিমি বলেন, করোনার দীর্ঘ বিরতির পর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এইটাই প্রথম উৎসব পালন করা হয়েছে। বিশ্ববিদ্যালয় খুলে দেয়ার পর থেকেই পরীক্ষার চাপে যখন ক্লান্ত লাগছিল, ঠিক এই সময়েই এই উৎসব আয়োজন আসলেই প্রয়োজন ছিল। এছাড়া দর্শকের উপস্থিতিও বেশ চোখে পড়ার মতো ছিল। সব মিলিয়েই সকলে অনেক বেশি উপভোগ করেছে অনুষ্ঠানটি।

হেমন্ত উৎসবের অনুভূতি প্রকাশ করে বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী টুম্পা আফরোজা বলেন, কতদিন এমন উৎসবমুখর দিন কাটাইনি! হেমন্ত উৎসবের মধ্য দিয়ে যেন প্রাণ ফিরে পেলাম। দীর্ঘদিন ক্যাম্পাস বন্ধের পর এমন উৎসবের সত্যিই প্রয়োজন ছিল। ক্যাম্পাস জীবনের শেষ কিছুদিন এমন উৎসবমুখর পরিবেশে আনন্দ নিয়ে কাটাতে চাই।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড