• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

  নোবিপ্রবি প্রতিনিধি

২৩ নভেম্বর ২০২১, ১১:৫৭
নোবিপ্রবি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। একই সঙ্গে নতুন কমিটি গঠনের লক্ষ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করেছে কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সোমবার (২২ নভেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্তির এ ঘোষণা দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক পদে পদ প্রত্যাশীদের আগামী ১৫ কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়েছে।

এ ছাড়াও এ বছরের ৩০ অক্টোবর নোবিপ্রবিতে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব পান বাংলাদেশ ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক বায়েজিদ কোতয়াল, উপ আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী এবং সহ সম্পাদক সৈয়দ ফয়সাল হাসান।

উল্লেখ্য, নোবিপ্রবিতে বাংলাদেশ ছাত্রলীগের প্রথম কমিটি গঠিত হয় ২০১৭ সালের ১৮ অক্টোবর। ১৩ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি ছিলেন শফিকুল ইসলাম রবিন এবং সাধারণ সম্পাদক ছিলেন সাকিব মোশাররফ ধ্রুব।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড