• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিকৃবিতে প্রীতি ফুটবল ম্যাচে ভাইস-চ্যান্সেলর একাদশের জয়

  গোলাম মর্তুজা সেলিম, সিকৃবি প্রতিনিধি

২৩ নভেম্বর ২০২১, ০৮:৫৯
সিকৃবি
ভাইস-চ্যান্সেলর একাদশ ১-০ গোলে জয়লাভ করে (ছবি : অধিকার)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ভাইস-চ্যান্সেলর একাদশ বনাম পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শরীরচর্চা শিক্ষা বিভাগের তত্ত্বাবধায়নে এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো. মোস্তফা সামছুজ্জামান, প্রক্টর ড. মো. তাওহীদ হাসান, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মো. ছানোয়ার হোসেন মিয়া, অতিরিক্ত পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মো. মাহফুজুর রব প্রমুখ।

করোনার কারণে প্রায় দেড় বছর পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হলো। দীর্ঘদিন পর এই প্রীতিম্যাচ ক্যাম্পাসে একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছে। হলগুলোর বারান্দাকে গ্যালারি বানিয়ে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করে। মাঠের চারপাশেও বিপুল দর্শক সমাগম হয়।

প্রীতি ম্যাচে উভয় একাদশ দারুণ ফুটবল খেলা উপহার দেয় আগত ক্রীয়ামোদি দর্শকদের। খেলায় টানটান উত্তেজনা বিরাজমান ছিল। খেলার প্রথমার্ধের ১০ মিনিটে দারুণ এক ফ্রী কিকে ভাইস-চ্যান্সেলর একাদশের হয়ে গোল করে রাফিদ সাইফুল্লাহ। পরামর্শক একাদশের খেলোয়াড়েরা প্রাণপণ চেষ্টা করেও গোল পরিশোধ করতে ব্যর্থ হয়। শেষ পর্যন্ত ভাইস-চ্যান্সেলর একাদশ ১-০ গোলে জয়লাভ করে।

ছাত্রদের প্রীতি ফুটবলের পাশাপাশি ছাত্রীদের গোল পোস্টে বল শ্যুট খেলাও অনুষ্ঠিত হয়। প্রতিটি অনুষদ থেকে ৬ জন ছাত্র ও ১জন ছাত্রী নিয়ে মোট ২টি দল গঠিত হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড