• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা কলেজ ছাত্রকে মারধর, দুটি বাস আটকে রেখেছে শিক্ষার্থীরা

  ঢাকা কলেজ প্রতিনিধি

২২ নভেম্বর ২০২১, ২১:৩২
ঢাকা কলেজ
আটক করা বাসের একটি (ছবি : অধিকার)

ঢাকা কলেজের এক ছাত্রকে মারধরের ঘটনায় তরঙ্গ প্লাসের দুটি বাস আটকে রেখেছে ঢাকা কলেজের শিক্ষার্থীরা। মারধরের শিকার হওয়া শিক্ষার্থীর নাম মিরাজ হোসেন। তিনি ঢাকা কলেজের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সোমবার (২২ নভেম্বর) সকাল ১০টায় শাহবাগ এলাকায় বাসের সহকারী দ্বারা মারধরের শিকার হন তিনি।

মিরাজ বলেন, আজকের সকালে মালিবাগ থেকে পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে ঢাকা কলেজে আসছিলাম। পথিমধ্যে শাহবাগ এলাকায় আসলে ভাড়া চাওয়ার পর নির্ধারিত চার্ট অনুযায়ী আমি ভাড়া দিতে চাইলে আমার কাছ থেকে আরও অতিরিক্ত ভাড়া দাবি করে। পরে আমি ভাড়ার চার্ট দেখতে চাইলে আমার সাথে দুর্বব্যবহার করেন। একপর্যায়ে আমাকে মারধর করে টি-শার্ট ছিড়ে ফেলে। আমি তাৎক্ষণিকভাবে বাস থেকে নেমে সংশ্লিষ্ট পুলিশ বক্সে অভিযোগ করি।

বিষয়টি সমাধানের জন্য ইতোমধ্যেই মালিকপক্ষের সাথে আলোচনা করা হয়েছে বলে জানিয়েছেন আটক হওয়া দুই বাসের চালক এবং সহকারীরা।

এ বিষয়ে জানতে চাইলে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স.ম. কাইয়ুম বলেন, যেহেতু ঘটনা শাহবাগে ঘটেছে এটি শাহবাগ থানার বিষয়৷ আমরা শিক্ষার্থীদের বলেছি যেন শাহবাগ থানায় কথা বলে আইনি সহায়তা নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড