• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে কোভিড-১৯ শীর্ষক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ

  গবি প্রতিনিধি

২১ নভেম্বর ২০২১, ১০:৩৬
গবি
শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) কোভিড-১৯ শীর্ষক প্রশিক্ষণে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন মিলনাতয়নে আনুষ্ঠানিকতার মাধ্যমে এ আয়োজন সম্পন্ন হয়। বিশ্ববিদ্যালয়ের আইটি এবং কোভিড-১৯ ট্রেনিং সেল এ আয়োজন করে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা: মো. দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার ড. এস. তাসাদ্দেক আহমেদ, বিভিন্ন অনুষদীয় ডিন, শিক্ষক এবং শ্রেণি প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় ৮০০ শিক্ষার্থীদের কোভিড-১৯ শীর্ষক প্রশিক্ষণ প্রদান করা হয়। কর্মশালায় প্রশিক্ষক ছিলেন বিশিষ্ট অণুজীব বিজ্ঞানী ও বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান অধ্যাপক ড. বিজন কুমার শীল।

আরও পড়ুন : ইবি শাপলা ফোরামের নির্বাচনে ভোট পুনঃগণনার দাবি

প্রশিক্ষণে কোভিড-১৯ এর উৎপত্তি, বিস্তৃতি, টিকার প্রয়োজনীয়তা, টিকা নেওয়ার সময়, মাস্ক পরার গুরুত্ব এবং করোনার ভবিষ্যৎ নিয়ে সার্বিক আলোচনা করা হয়। প্রশিক্ষণ শেষে ৫০ নম্বরের পরীক্ষার মাধ্যমে কৃতকার্য শিক্ষার্থীদের সনদের জন্য বিবেচ্য ধরা হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড