• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৫ নভেম্বর খুলছে রাবিপ্রবির হল

  ক্যাম্পাস ডেস্ক

১৮ নভেম্বর ২০২১, ১৪:২৭
রাবিপ্রবি
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান কার্যালয় (ফাইল ছবি)

আগামী ২৫ নভেম্বর খুলছে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) আবাসিক হল। বুধবার (১৭ নভেম্বর) প্রতিষ্ঠানটির অস্থায়ী প্রধান কার্যালয়ের অনুষ্ঠিত অ্যাকাডেমিক কাউন্সিলের চতুর্থ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

হলে অবস্থানের ক্ষেত্রে করোনা টিকার দুই ডোজ অবশ্যই গ্রহণ করতে হবে। শিক্ষার্থীরা টিকা কার্ডের ফটোকপি ছাত্র ও ছাত্রী হল অফিসে জমা দেয়া সাপেক্ষে হলে অবস্থান করতে পারবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি জানিয়েছে, করোনা সংক্রমণের হার কমে যাওয়ায় হল খোলার এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অ্যাকাডেমিক কাউন্সিলের ওই সভায় হল খোলার পাশাপাশি শিক্ষার্থীদের সশরীরে ক্লাস শুরুর বিষয়েও আলোচনা হয়। হল খুলে দেওয়ার পাশাপাশি পর্যায়ক্রমে সব বিভাগের সব ব্যাচের শিক্ষার্থীদের শ্রেণী কক্ষে সশরীরে পাঠদানও শুরু হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. প্রদানেন্দু বিকাশ চাকমার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব অঞ্জন কুমার চাকমা, ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান জনাব নেইংম্রাচিং চৌধুরী ননী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান জনাব ধীমান শর্মা এবং প্রক্টর ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জুয়েল সিকদার।

সভায় আরও উপস্থিত ছিলেন- ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. সুপ্রিয় চাকমা, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান (ইনচার্জ) জনাব খোকনেশ্বর ত্রিপুরা এবং সহকারী রেজিস্ট্রার (প্রশাসন) জনাব মোহাম্মদ কামরুল হাসান।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড