• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিনস অ্যাওয়ার্ড পেলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ৯ শিক্ষার্থী

  ক্যাম্পাস ডেস্ক

১৮ নভেম্বর ২০২১, ১০:১০
শিক্ষার্থী
অতিথিদের সঙ্গে কৃতি শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ৯ জন কৃতি শিক্ষার্থীদের ডিনস অ্যাওয়ার্ড-২০২১ প্রদান করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে রাজশাহী শহরের নানকিং দরবার হলে এই পুরস্কার দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের ৯টি বিভাগ থেকে মোট ৯ জন শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোখলেসুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক পারমিতা জামান প্রমুখ।

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আশিক মোসাদ্দিক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, কো-অর্ডিনেটরসহ বিভিন্ন বিভাগের কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন। এরপর অতিথি ও অভিভাবকদের বক্তব্য শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের ডিনস অ্যাওয়ার্ড- ২০২১ তুলে দেন।

ডিনস অ্যাওয়ার্ড পাওয়া শিক্ষার্থীরা হলেন- ব্যবসায় প্রশাসন বিভাগের মো. তৌকির আহমেদ শিমুল, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ফারিহা মামুদ, ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শাহ মো. মইন সিরাজ, ইংরেজি বিভাগের শারমিন সুলতানা, অর্থনীতি বিভাগের মো. রিফাত চৌধুরী, সাংবাদিকতা বিভাগের মোসা. সাদিয়া রহমান, আইন বিভাগের মাহবুবা আশরাফি, ফার্মেসী বিভাগের মো. সোহানুর রহমান এবং সমাজবিজ্ঞান বিভাগের মো. কাইয়ুম রেজা।

উল্লেখ্য, ডিনস অ্যাওয়ার্ড হচ্ছে একটি বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট অনুষদের ডিন কর্তৃক প্রদত্ত সর্বোচ্চ মেধাভত্তিকি পুরস্কার। সাধারণত নিজ নিজ বিভাগে যারা সর্বোচ্চ ফলাফল অর্জন করে তারাই পুরস্কারটি পান।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড