• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপিআই ক্যাম্পাসজুড়ে নিস্তব্ধতা, তাকবিরের জন্য দোয়া মাহফিল

  কামরান আহমদ, এমপিআই প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২১, ১৫:১১
এমপিআই
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন এমপিআই এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী মো. মিজানুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের (এমপিআই) ইলেকট্রনিক্স টেকনোলজি ২০১৯-২০ সেশনের ৩য় পর্বের মেধাবী ছাত্র মো. তাকবির আহমেদ ওহীর (১৯) মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) বাদ জোহর শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে ইনস্টিটিউটের অডিটোরিয়ামে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী মো. মিজানুর রহমান।

উক্ত দোয়া মাহফিলে বক্তৃতা রাখেন চিফ ইনস্ট্রাক্টর ও অ্যাকাডেমিক ইনচার্জ প্রকৌশলী জহীরুল ইসলাম, সপ্তম পর্বের শিক্ষার্থী আলামিন আহমেদ আশরাফ, পঞ্চম পর্বের শিক্ষার্থী আফরান আলমগীর, প্রয়াত তাকবিরের সহপাঠী সাদেকুল শাওন প্রমুখ।

এছাড়াও ফুড টেকনোলজির বিভাগীয় প্রধান একেএম খাদেমুল বাশারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কমকর্তা-কর্মচারী, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : মাথা ব্যথা নিয়ে এমপিআই শিক্ষার্থীর মৃত্যু

এ সময় এমপিআই এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী মো. মিজানুর রহমান বলেন, মেধাবী শিক্ষার্থী তাকবিরের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার আত্মার মাগফিরাত কামনা করি। তার এই অকাল মৃত্যু মেনে নেয়ার মতো না। শিক্ষার্থীদের মধ্যে কেউ অসুস্থ হলে তাদের জন্য চিকিৎসার ব্যাবস্থা করা হবে। কারো কোনো অসুবিধা হলে সাথে সাথে শিক্ষকদেরকে জানানোর জন্য অনুরোধ করছি।

উল্লেখ্য যে, গত রবিবার (২৪ অক্টোবর) দুপুর ১২টায় মাথা ব্যাথার উপসর্গ নিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মেধাবী ছাত্র মো. তাকবির আহমেদ ওহী। তার মৃত্যুতে কোলাহলপূর্ণ ক্যাম্পাস নিস্তব্ধ হয়ে যায়। চারিদিকে শোকের মাতম ছড়িয়ে পড়ে। কেউ প্রকাশ্যে কেউ বা গোপনে ভেঙ্গে পড়েন কান্নায়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড