• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাস্ট ক্লাবের নব গঠিত কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ

  শাবি প্রতিনিধি

২৩ অক্টোবর ২০২১, ১৩:১৯
সাস্ট ক্লাব
‘সাস্ট ক্লাব লিমিটেড’র ৩য় কার্যনির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ (ছবি : দৈনিক অধিকার)

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সেতুবন্ধন হিসেবে গঠিত সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট ক্লাব লিমিটেড’র ৩য় কার্যনির্বাহী কমিটি শপথ ও দায়িত্ব গ্রহণ করেছেন।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ঢাকাস্থ খামারবাড়ি প্রাণি সম্পদ অধিদফতরের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে নব গঠিত কমিটির সদস্যরা শপথ নেওয়ার মাধ্যমে দায়িত্ব গ্রহণ করেন।

এ সময় ১ম ও ২য় কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, নব গঠিত ৩য় কার্যনির্বাহী কমিটির সদস্যসহ শাবির সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সাস্ট ক্লাবের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ সংগঠনটির বিভিন্ন কার্যক্রম ও আগামীর পথচলা নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে সংগঠনটির আয়োজনে এক নৈশ ভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর ঢাকাস্থ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট অব বাংলাদেশ’র মিলনায়তনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা নতুন কমিটি গঠিত হয়।

কমিটিতে সভাপতি মো. জাকির হোসেন (অর্থনীতি বিভাগ-৪র্থ ব্যাচ), সহ-সভাপতি আজিজুল ইসলাম শামীম (সমাজকর্ম বিভাগ-৭ম ব্যাচ), সাধারণ সম্পাদক মোহাম্মদ খলিলুর রহমান (সিভিল এন্ড এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগ-৯ম ব্যাচ), যুগ্ম সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেন আকন্দ রনি (ব্যবসায় প্রশাসন বিভাগ-১১তম ব্যাচ) ও কোষাধ্যক্ষ হিসেবে মো. শোয়েব ইসলাম (সিভিল এন্ড এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগ-৮ম ব্যাচ) নির্বাচিত হয়েছিলেন।

আরও পড়ুন : শাবিতে ‘ক্যারিয়ার প্ল্যানিং ফর বিজনেস গ্র্যাজুয়েটস’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. মাসুদুর রহমান (রসায়ন বিভাগ-১ম ব্যাচ), মো. আব্দুল মোমিন মঞ্জুর (কেমিকেল ইঞ্জিনিয়ায়ারিং এন্ড পলিমার সায়েন্স-১১তম ব্যাচ), মো. জয়নাল হোসেন (সমাজবিজ্ঞান বিভাগ-১৫তম ব্যাচ), মো. বেলায়েত হোসেন (কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং-১৬তম ব্যাচ), আব্দুল্লাহ আল মামুন তালুকদার রাজিব (সমাজকর্ম বিভাগ-১৭তম ব্যাচ) ও তামান্না মান্নান (স্থাপত্য বিভাগ-১৮তম ব্যাচ) নির্বাচিত হয়েছেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড