• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে করোনা টিকা কেন্দ্রে টিকা পাবে শিক্ষার্থীরা

  হিমেল শাহরিয়ার, নোবিপ্রবি প্রতিনিধি

২৩ অক্টোবর ২০২১, ০৯:৩০
নোবিপ্রবি
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

কোভিড-১৯ এর টিকা কার্যক্রম পরিচালনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) টিকা কেন্দ্র করার উদ্যোগ নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ফলে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই টিকা নিতে পারবেন।

শুক্রবার (২২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতর থেকে এক নোটিশের মাধ্যমে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, নোয়াখালী জেলা সিভিল সার্জন অফিসের সহযোগিতায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্রুত এই টিকা কার্যক্রম শুরু করবে।

নোটিশে টিকা প্রাপ্তির ক্ষেত্রে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কিছু নির্দেশনা দিয়েছে। নোটিশে বলা হয়, যেসব শিক্ষার্থী টিকার রেজিস্ট্রেশন করেনি তাদেরকে সুরক্ষা অ্যাপসের মাধ্যমে আগামী ২৬ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে এবং টিকা কেন্দ্র হিসেবে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালকে নির্বাচন করতে হবে।

যেসব শিক্ষার্থী টিকার রেজিস্ট্রেশনে কেন্দ্র হিসেবে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালকে নির্বাচন করেছে তাদের টিকা নোবিপ্রবি কেন্দ্রে দেওয়া হবে। এক্ষেত্রে যারা রেজিস্ট্রেশন করেছে (এসএমএস পায়নি) ও টিকা নেয়নি তাদের ১ম ডোজ এবং যারা ১ম ডোজ নিয়েছে তাদের ২য় ডোজ নোবিপ্রবি কেন্দ্রে দেওয়া হবে।

আরও পড়ুন : শাবিতে ঢাবির 'গ' ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৮২ শতাংশ

যারা নোয়াখালীর বাইরে টিকার রেজিস্ট্রেশন করেছে তাদের তাদের নোয়াখালী থেকে টিকা নেওয়ার সুযোগ নেই বিধায় তাদেরকে উক্ত জেলার সিভিল সার্জন অফিসে যোগাযোগ করে দ্রুত সময়ের মধ্যে টিকা নেওয়ার জন্য বলা হয়েছে এই নোটিশে। এছাড়াও টিকার ১ম ডোজ ছাড়া কোনো শিক্ষার্থী হলে উঠতে পারবেন না বলে নোটিশে বলা হয়েছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড