• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে সহকারী অধ্যাপকের মৃত্যুতে শিক্ষক সমিতির স্মরণ সভা

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২০ অক্টোবর ২০২১, ১০:৫০
বশেমুরবিপ্রবি
অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের প্রায় অর্ধশতাধিক শিক্ষক অংশগ্রহণ করেন (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমানের অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবনের ৫০১ নং কক্ষে দুপুর ১২টায় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. একিউএম মাহবুব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. শাহজাহান, মানবিক অনুষদের ডিন আশিকুজ্জামান ভূঁইয়া, আইন অনুষদের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. রাজিউর রহমান, ব্যবসায় অনুষদের ডিন মো. রোকনুজ্জামান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, সুকান্ত বিশ্বাস।

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের প্রায় অর্ধশতাধিক শিক্ষক অংশগ্রহণ করেন। এতে সভাপতিত্ব করেন শিক্ষক সমিতির সভাপতি ড. মো. কামরুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. একিউএম মাহবুব বলেন, মসিউর রহমান শুধু বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী বা শিক্ষা নিয়ে ভাবেননি তিনি বিশ্ববিদ্যালয় নিয়েও ভেবেছেন। তিনি এ বিশ্ববিদ্যালয়ে মাত্র সাত বছর ছিলেন। আর এই সাত বছরেই তিনি ছাত্র-ছাত্রীর মাঝে এত জনপ্রিয় ছিলেন যা অতুলনীয়। তিনি একজন সত্যিকারের ছাত্র-ছাত্রী গড়ার কারিগর ছিলেন।

তিনি আরও বলেন,আমরা মসিউর রহমান স্যারের মাগফিরাত কামনা করছি এবং তার জন্য দোয়া করছি আল্লাহ তাআলা যেন তাকে জান্নাত দান করেন।

অনুষ্ঠান শেষে প্রয়াত মসিউর রহমানের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড