• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্যবিধি মেনে অক্টোবরেই শুরু হচ্ছে সাত কলেজের সশরীরে ক্লাস

  ঢাকা কলেজ প্রতিনিধি

১৮ অক্টোবর ২০২১, ১৪:২৩
সাত কলেজ
সাত কলেজ লোগো (ফাইল ছবি)

করোনার মহামারীতে দীর্ঘ ১৯ মাস বন্ধ থাকার পর সশরীরে ক্লাস শুরু হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সাত সরকারি কলেজে।

আগামী ২১ অক্টোবর থেকে সশরীরে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সাত কলেজ প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কলেজের অধ্যক্ষ ও অধিভুক্ত সাত কলেজের সমন্বয়ক (ফোকাল পয়েন্ট) অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।

তিনি বলেন, আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজে সশরীরে ক্লাস শুরু হচ্ছে। বাকি কলেজের অধ্যক্ষদের সাথে আমার আলোচনা হয়েছে ৷ আমরা ক্লাস শুরু করতে প্রস্তুত৷

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জান সাত কলেজের ক্লাস শুরুর বিষয়ে সার্বিক খোঁজ-খবর রাখছেন বলেও জানান তিনি৷

এর আগে সশরীরে ক্লাস শুরু করতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা কলেজ। এতে বলা হয়, স্বাস্থ্যবিধি মেনে আগামী ২১ অক্টোবর থেকে ঢাকা কলেজের অনার্স ও মাস্টার্সের ক্লাস শুরু হবে এবং উক্ত নির্দেশনা মোতাবেক শিক্ষার্থীদের ক্লাসে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হলো।

উল্লেখ্য, করোনা সংক্রমণ পরিস্থিতিতে গত বছরের ১৭ মার্চ বন্ধ হয় দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান৷ দীর্ঘ দেড় বছরের বেশী সময় পর ঢাবি অধিভুক্ত এই সাত কলেজে সশরীর ক্লাস শুরু হতে যাচ্ছে। তবে করোনা সংক্রমন পরিস্থিতি কম থাকায় বিশেষ বিবেচনায় বিভিন্ন সময়ে এসব কলেজের শিক্ষার্থীদের পরীক্ষা চলমান ছিল।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড