• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চবির মেডিক্যাল সেন্টারে টিকা কার্যক্রম শুরু

  ক্যাম্পাস ডেস্ক

১৬ অক্টোবর ২০২১, ১৬:০৪
চবি
শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচি (ফাইল ছবি)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শুরু হয়েছে টিকাদান কর্মসূচি। শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ কার্যক্রম শুরু হয়। শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০:৩০টায় চবি মেডিক্যাল সেন্টারে কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রধান অথিতির বক্তব্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের করোনাভাইরাস থেকে সুরক্ষা দিতে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে এ টিকা কার্যক্রম চালু করা হয়েছে। বিশ্ববিদ্যালয় পরিবারের যারা এখনো টিকা নিতে পারেননি তাদের সকলকে পর্যায়ক্রমে টিকা দেয়া হবে।

তিনি আরও বলেন, করোনা মহামারী শুরু থেকে চবি প্রশাসন বিশ্ববিদ্যালয় পরিবারের সবার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। চবি মেডিক্যাল সেন্টারে এ টিকা কার্যক্রম চালু করার ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের শতভাগ টিকা নিশ্চিত করা সম্ভব হবে। নিজেদের সুরক্ষায় সুশৃঙ্খলভাবে টিকা কার্যক্রমে অংশগ্রহণের জন্য চবি পরিবারের সকলকে আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে এবং চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান। চবি চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ মোহাম্মদ আবু তৈয়ব এর সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

এ ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সৈয়দ মোহম্মদ ইমতিয়াজ হোসাইন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চবি ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. রাশেদ মোস্তফা, চবি চিকিৎসা কেন্দ্রের চিকিৎসকবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড