• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে প্রস্তুতি সভা

  হিমেল শাহরিয়ার, নোবিপ্রবি প্রতিনিধি

১৬ অক্টোবর ২০২১, ১৪:৪২
নোবিপ্রবি
প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। সভায় নোবিপ্রবির ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানের বিষয়ে সার্বিক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। এসময় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন, নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, নোবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিন, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও পরীক্ষা পরিচালনা কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. সেলিম হোসেন। শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. মো. আনিসুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জনাব মো. মাজনুর রহমান, নোবিপ্রবি রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জসীম উদ্দিন, পরীক্ষা পরিচালনা কমিটি ও বিভিন্ন উপ-কমিটির সদস্যবৃন্দ, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবা উদ্দীন পলাশ।

এসময় আরও উপস্থিত ছিলেন অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউট ও দপ্তরসমূহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ এবং শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির বিজ্ঞান বিভাগের ‘এ’ ইউনিটের, ২৪ অক্টোবর মানবিক বিভাগের ‘বি’ ইউনিটের ও ১ নভেম্বর বাণিজ্য বিভাগের ‘সি’ ইউনিটের গুচ্ছভুক্ত গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড