• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

২১ অক্টোবর থেকে জবির মেডিক্যাল সেন্টারে মিলবে টিকা

  ক্যাম্পাস ডেস্ক

১৩ অক্টোবর ২০২১, ১৭:১৬
জবি
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

২১ অক্টোবর থেকে কোভিড-১৯ এর টিকা নিতে পারবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের আধুনিক মেডিক্যাল সেন্টারে টিকা বুথ চালু করার প্রস্তুতি শুরু হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের করা আবেদনের পরিপ্রেক্ষিতে টিকা বুথ স্থাপনের জন্য বিশ্ববিদ্যালয়ের আধুনিক মেডিকেল সেন্টার পরিদর্শন করেন তেজগাঁও স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসা মেডিক্যাল টিম।

এসময় বিশ্ববিদ্যালয়ের পক্ষে ছাত্র কল্যাণ পরিচালক ড. মো. আইনুল ইসলাম, প্রক্টর মোস্তফা কামাল ও সহকারী প্রক্টরবৃন্দ উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে তারা বলেন, আশা করছি আগামী ২১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসে টিকা কেন্দ্রের উদ্বোধন করা হবে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. মো. এম ইসলাম বুলবুল বলেন, আমরা পরিদর্শন করে দেখলাম টিকা দেওয়ার জন্য যেসব আনুষ্ঠানিকতা মানা দরকার সেগুলোর জন্য প্রস্তুত আছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। আরও কিছু কাজ আছে, আমরা সেগুলো দ্রুত সম্পন্ন করব।

জবির ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম বলেন, আমরা ২১ তারিখ বিশ্ববিদ্যালয় দিবসে টিকা বুথ উদ্বোধনের চেষ্টা করছি। সব শিক্ষার্থী যেন ওইদিন থেকেই টিকার আওতায় আসতে পারে সে লক্ষ্যে আমাদের এ পদক্ষেপ।

বিশ্ববিদ্যালয় টিকা বুথ থেকে শিক্ষার্থীরা সিনোফার্ম টিকা নিতে পারবে। যারা এখনো রেজিস্ট্রেশন করেনি তারা সরাসরি রেজিস্ট্রেশন করে টিকা দিতে পারবে। এছাড়া যাদের দ্বিতীয় ডোজ বাকি তারা আবেদনের প্রেক্ষিতে টিকা দিতে পারবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড