• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির বঙ্গবন্ধু হল ডিবেটিং সোসাইটি'র নতুন কমিটি গঠন

  ইবি প্রতিনিধি

১২ অক্টোবর ২০২১, ১১:৫৪
ইবি
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটি'র ২০২১-২২ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের স্নাতকোত্তর শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুম সরকার সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী তারিক সাইমুম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নবগঠিত এ কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

সোমবার (১১ অক্টোবর) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটির মডারেটর সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম ও হল প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোদ্দারের অনুমতিক্রমে এ কমিটির অনুমোদন দেন হল ডিবেটিং সোসাইটি'র সদ্য বিদায়ী সভাপতি রাফসান বুলবুল।

নবনির্বাচিত সভাপতি মাসুম সরকার ও সাধারণ সম্পাদক তারিক সাইমুম স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মো. আব্দুল্লাহ আদনান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ব্যবস্থাপনার বিভাগের শ্যাম সরকার, সাংগঠনিক সম্পাদক পদে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমানুল সোহান, দফতর সম্পাদক পদে আরবী সাহিত্য বিভাগের ইব্রাহিম খলিল।

এছাড়া কমিটিতে অর্থ-সম্পাদক হিসেবে রয়েছেন রাষ্ট্র্রবিজ্ঞান বিভাগের হাম্মাদ আহম্মেদ, তথ্য ও প্রচার সম্পাদক পদে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শাহাজান আলী, বিতর্ক ও গবেষণা সম্পাদক পদে হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সালমান আহমেদ, সাহিত্য সম্পাদক পদে অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের আহসান হাবিব।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আসানুউল্লাহ চৌধুরী, মাহমুদুল হাসান ও নাজিম হোসেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড