• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ‘বঙ্গবন্ধু ব্যাটেল অফ স্কিলস ২০২১’

  খালিদ সাইফুল্লাহ্, নর্থ সাউথ ইউনিভার্সিটি

০৮ অক্টোবর ২০২১, ১১:০১
বঙ্গবন্ধু ব্যাটেল অফ স্কিলস ২০২১
বঙ্গবন্ধু ব্যাটেল অফ স্কিলস ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বসুন্ধরা কিংসের পরিবেশনায় নর্থ সাউথ ইউনিভার্সিটি অ্যাথলেটিক্স ক্লাব কর্তৃক আয়োজিত ‘বঙ্গবন্ধু ব্যাটেল অফ স্কিলস ২০২১’ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

তরুণ প্রজন্মের খেলাধুলার দক্ষতা সবার সামনে উন্মোচনের লক্ষ্যে এই প্রথম অনলাইনে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই ইভেন্টে সারা বাংলাদেশ থেকে স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগীদের বয়সসীমা ১৫ থেকে ২৪ হতে হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ক্রীড়া বিভাগগুলোর মধ্যে রয়েছে ফুটবল, ক্রিকেট, সাইকেল স্টান্ট, বাস্কেটবল, টেবিল টেনিস, রুবিক্স কিউব, ক্যারাম ট্রিক শট, জিমন্যাস্টিকস সহ আরও কিছু স্কিল। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ভিডিয়োর মাধ্যমে তাদের স্কিলস প্রদর্শন করবে এবং তাদের মধ্যে থেকে বিজয়ী ঘোষণা করা হবে।

'বঙ্গবন্ধু ব্যাটেল অফ স্কিলস ২০২১'-এ অংশগ্রহণ করতে bbs.nsuac.org ওয়েবসাইটে যেতে হবে এবং একটি নিবন্ধন ফর্ম পূরণ করতে হবে। প্রতিযোগিতায় নির্বাচিত হওয়ার জন্য প্রতিযোগীকে অবশ্যই ফর্ম পূরণ করতে হবে। বিস্তারিত জানতে চোখ রাখতে হবে নর্থ সাউথ ইউনিভার্সিটি অ্যাথলেটিক্স ক্লাবের ফেসবুক পেইজে, ইউটিউব চ্যানেলে ও ওয়েবসাইটে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড