• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবি 'কিন'র নতুন নেতৃত্বে রাহিম-মোস্তাফিজ

  শাবি প্রতিনিধি

০৮ অক্টোবর ২০২১, ১০:৩৭
শাবি
রাহিম ও মোস্তাফিজ (ছবি : সম্পাদিত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন 'কিন'র ১৭তম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের ইফরাতুল হাসান রাহিম এবং সাধারণ সম্পাদক হিসেবে একই শিক্ষাবর্ষের ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোঃ মোস্তাফিজুর রহমানকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) অনলাইনে অনুষ্ঠিত এক ভার্চুয়াল সাধারণ সভায় নবগঠিত এ কমিটি ঘোষণা করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান নিলয়, সহ-সভাপতি রেজোয়ানুল হক রিজভী, সাদিয়া রহমান ও নেপোলিয়ন তালুকদার, সহ-সাধারণ সম্পাদক সিদ্দাতুল ইসলাম সাব্বির, যুগ্ম-সম্পাদক এরোভিন আল নাঈম, সাংগঠনিক সম্পাদক মাহবুবা মোস্তফা সৌরভী, সহ-সাংগঠনিক সম্পাদক মাধুর্য চাকমা।

এছাড়া প্রচার সম্পাদক হিসেবে শোয়াইবুর রহমান ফাইয়াজ, সহ-প্রচার সম্পাদক আব্দুস সুক্কুর প্রমি, মো. নাঈম হাসান ভূইয়া, মাহামুদ মোমতাহিন সাকিব ও ইনজামানুল হক ইরাম, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সালমান আসাদু, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌমান পুরকায়স্থ, মো. রেজোয়ান ইসলাম রিজভী, সহায়তা বিষয়ক সম্পাদক প্রভাত চাকমা, অর্থ সম্পাদক মুনতাসির মাহমুদ তানভীর, সহ-অর্থ সম্পাদক খন্দকার রিফাত মুহতাসিম, শিক্ষা সম্পাদক আদিবা মালিহা, সহ-শিক্ষা সম্পাদক সুদির খিসা, সৈ কি প্রু মারমা, শুভ তঞ্জংগা ও শ্রীমতি সোহাগি রানী খাস্ত্রীয়, দপ্তর ও তথ্য সম্পাদক মোসা. লাকি খানম, সামাজিক সচেতনতা ও প্রচারণা সম্পাদক মোসাম্মাত ইসরাত জাহান রিফা এবং রক্ত সম্পাদক সৈয়দ ইরফানুল হুদা, সহ-রক্ত সম্পাদক মো. নাইমুল হক সোহান ও শুভ রায় সুমিত মনোনীত হয়েছেন।

প্রসঙ্গত, গত ৯ সেপ্টেম্বর ১৬তম কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করে সংগঠনটি। এরপর ৭ অক্টোবর সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করে সংগঠনটি।

উল্লেখ্য, ২০০৩ সালে বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন যাত্রা শুরু করে কিন। প্রতিষ্ঠার পর থেকেই সুবিধাবঞ্চিত শিশুদের পাঠদান, স্বেচ্ছায় রক্তদান, শীতবস্ত্র বিতরণ সহ বিভিন্ন সামাজিক ও সচেতনতামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড