• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিরোজ মেহবুবের মৃত্যুতে হাবিপ্রবি উপাচার্যের শোক প্রকাশ

  মাসুদ রানা, হাবিপ্রবি প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২১, ২০:৪৯
হাবিপ্রবি
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মূল ফটক (ফাইল ছবি)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) গণিত বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী ফিরোজ মেহবুবের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান।

বৃহস্পতিবার( ৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা থেকে পাঠানো এক বার্তায় তিনি শোক প্রকাশ করেন।

শোকবার্তায় উপাচার্য ড.এম কামরুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয়ের এক মেধাবী তাজা প্রাণ ঝরে গেলো, এ ধরনের অকাল মৃত্যু মেনে নেওয়া কষ্টদায়ক। আমি ফিরোজ মেহবুব এর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করি এবং তার রূহের মাগফিরাত কামনা করি। আল্লাহ্ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

উল্লেখ্য, পিত্তথলির ক্যানসারে দীর্ঘদিন অসুস্থ থাকার পর বুধবার (৬ অক্টোবর) রাত ৮টা ২০ মিনিটে রংপুরের প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ মেহবুবের মৃত্যু হয়। ফিরোজ মেহবুব রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার হাড়িয়াড় কুটি পাতাইটাড়ী গ্রামের রফিকুল ইসলামের (মন্টু) ছেলে।

এর আগে ফিরোজ মেহবুব সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার ক্রমেই অবনতি হলে তাকে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে রংপুর প্রাইম হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, ফিরোজের ক্যানসার লিভার থেকে পিত্তথলিতে ছড়িয়ে পড়েছিল। ফিরোজকে বাঁচাতে দ্রুত ভারতে নেওয়ারও পরামর্শও দিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড