• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রিমিয়ার ইউনিভার্সিটি খুলছে ২৪ অক্টোবর

  প্রিমিয়ার ইউনিভার্সিটি প্রতিনিধি

০৭ অক্টোবর ২০২১, ১৯:০৫
প্রিমিয়ার ইউনিভার্সিটি
অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় অতিথিবৃন্দ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম প্রিমিয়ার ইউনিভার্সিটির সশরীরে শিক্ষা কার্যক্রম শুরু হচ্ছে আগামী ২৪ অক্টোবর। বুধবার (৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও অ্যাকাডেমিক কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. অনুপম সেনের সভাপতিত্বে উক্ত সভায় অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রফেসর ড. মোহীত উল আলম, প্রফেসর অমল ভূষণ নাগ, প্রফেসর ড. মিহির কুমার রায়, প্রফেসর ড. তৌফিক সাঈদ, সহযোগী অধ্যাপক এম. মঈনুল হক, সহযোগী অধ্যাপক ইফতেখার মনির, সহযোগী অধ্যাপক টুটন চন্দ্র মল্লিক, সহযোগী অধ্যাপক তানজিনা আলম চৌধুরী, সহযোগী অধ্যাপক ফারজানা ইয়াসমিন চৌধুরী, সহকারী অধ্যাপক সাদাত জামান খান এবং সদস্য সচিব প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার জনাব খুরশিদুর রহমান।

এতে অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে প্রফেসর ড. মোয়াজ্জম হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

অ্যাকাডেমিক কাউন্সিলের এই সভায় প্রিমিয়ার ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগে পরিচালিত অনলাইন ক্লাসসমূহের অগ্রগতি বিষয়ে বিস্তারিত ও পুঙ্খানুপুঙ্খভাবে আলোচনা হয়। প্রিমিয়ার ইউনিভার্সিটির সার্বিক অ্যাকাডেমিক কার্যক্রম এখনও অনলাইনে পরিচালিত হলেও যেহেতু বাংলাদেশে এখন করোনার সংক্রমণ বিপুলভাবে হ্রাস পেয়েছে এবং সরকার কর্তৃক নির্দেশিত হয়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয় তাদের সার্বিক কার্যক্রম সশরীরে শুরু করেছে, সেহেতু প্রিমিয়ার ইউনিভার্সিটিও এই সভায় ২৪ অক্টোবর থেকে সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করে সশরীরে সার্বিক কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রিমিয়ার ইউনিভার্সিটির শিক্ষার্থীদের শিক্ষাজীবনের ক্ষতি পুষিয়ে নেওয়ার লক্ষ্যে ভবিষ্যত অ্যাকাডেমিক পরিকল্পনা বিষয় ও আলোচিত হয়। প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন অনুমোদিত বিএ (অনার্স) ইন ফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি প্রোগ্রাম দ্রুত চালু করার বিষয়েও আলোচনা করা হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড