• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্রভাবে ইবির ডি ইউনিটের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর

  ইবি প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৮
ইবি
ইসলামিক বিশ্ববিদ্যালয় ( ফাইল ছবি)

গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের বাইরে স্বতন্ত্রভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব অনুষদভুক্ত 'ডি' ইউনিটের পরীক্ষা আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হবে। এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের অন্যান্য অনুষদের পরীক্ষা গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে নির্ধারিত তারিখে অনুষ্ঠিত হবে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে এসব তথ্য জানা গেছে। প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, 'গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান/ ইঞ্জিনিয়ারিং/ ফার্ম) শ্রেণিতে ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের ভর্তি পরীক্ষা আগামী ১৭ ও ২৪ অক্টোবর এবং ১ নভেম্বর ২০২১ তারিখে অনুষ্ঠিত হবে।

গুচ্ছভুক্ত ব্যাতিরেকে শুধুমাত্র ইসলামী বিশ্ববিদ্যালয়ে 'ডি' ইউনিটের (ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদ) ভর্তি পরীক্ষা আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট iu.ac.bd তে পাওয়া যাবে।

প্রসঙ্গত, আগামী ১৭, ২৪ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর ভর্তি পরীক্ষা চলাকালীন বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের ক্লাস ও পরীক্ষাসমূহ বন্ধ থাকবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড