• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যামেরা কিনে না দেওয়ায় রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

  ক্যাম্পাস ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫৮
ইমরুল কায়েস
ইমরুল কায়েস (ফাইল ছবি)

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র ইমরুল কায়েস। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

জানা যায়, রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন ইমরুল কায়েস। তার গ্রামের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুরে। তার বাবা শহীদুল্লাহ ও মা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিন ভাই বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন কায়েস।

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কায়েসকে হতাশা আর আত্মহত্যা নিয়ে পোস্ট দিতে দেখা যাচ্ছিল। কয়েকদিন ধরে ‘ব্যর্থতা আত্মহত্যার মূল’, আর পরিচিত কয়েকজনের সঙ্গে ছবি পোস্ট করছিলেন তিনি।

আরও পড়ুন : ‘বাবা-মা ক্ষমা করো’ লিখে পাবিপ্রবি শিক্ষার্থীর আত্মহত্যা

এ বিষয়ে তার এক সহপাঠী জানান, বৃহস্পতিবার রাত ৩টার দিকে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন ইমরুল। ঘটনার কিছুদিন আগে মায়ের কাছে মোটরসাইকেল চেয়েছিলেন তিনি। সেটি কিনেও দেওয়া হয়েছিল। ঘটনার আগে সে ডিএসএলআর ক্যামেরা কিনে দিতে বলেছিলেন। কিন্তু মধ্য রাতে ক্যামেরা কিনতে যাওয়া যাবে না বলে মা তাকে বুঝানোর চেষ্টা করেন। এরপর তিনি রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন। পরে রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড