• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুলে দেওয়া হয়েছে ঢাবির রাস্তার সব ব্যারিকেড

  নিজস্ব প্রতিবেদক

১৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৩
ঢাবি
ঢাবির রাস্তা থেকে তুলে দেওয়া হয়েছে ব্যারিকেড (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিভিন্ন পয়েন্টে দেওয়া ব্যারিকেড তুলে নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণ এবং ফুলার রোড আবাসিক এলাকায় দেওয়া বাঁশের বেড়া খুলে উন্মুক্ত করে দেন নিরাপত্তাকর্মীরা।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, স্কুল-কলেজ খুলে দেওয়া হয়েছে। এখন বিশ্ববিদ্যালয় খোলারও একটি সম্ভাবনা তৈরি হয়েছে। আর তাই, সবদিক বিবেচনা করে ক্যাম্পাসের যেসব রাস্তাগুলো বন্ধ ছিল সেগুলো খুলে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভা ও আগামীকাল (বৃহস্পতিবার) অ্যাকাডেমিক কাউন্সিলের সভা রয়েছে। আজকের প্রভোস্ট স্ট্যান্ডিং সভায় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলা নিয়ে সুপারিশ করবেন হলের প্রভোস্টরা। আগামীকাল তাদের সুপারিশের ভিত্তিতে হল খুলে দেওয়ার সিদ্ধান্ত দিতে পারে অ্যাকাডেমিক কাউন্সিল।

উল্লেখ্য, করোনা ভাইরাসের ঊর্ধ্বগতি দেখা দিলে গত এপ্রিল মাসে যান চলাচল নিয়ন্ত্রণ করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পয়েন্টে ব্যারিকেড দেয় কর্তৃপক্ষ। এসময় বহিরাগত প্রবেশ আর ভাসমান দোকানপাট চালনায়ও নিষেধাজ্ঞা থাকে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড