• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের হল খুলছে ১৯ সেপ্টেম্বর

  ক্যাম্পাস ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৬
বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ
বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ (ফাইল ছবি)

রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের আবাসিক শিক্ষার্থীরা আগামী ১৯ সেপ্টেম্বর থেকে হলে থাকতে পারবেন। রবিবার (১২ সেপ্টেম্বর) কলেজের অধ্যক্ষ অধ্যাপক সাবিকুন নাহারের স্বাক্ষর করা এক নোটিশে বিষয়টি নিশ্চিত করা হয়।

তবে আপাতত শুধুমাত্র দ্বাদশ শ্রেণি (২০১৯-২০), স্নাতক সম্মান ১ম বর্ষ (২০১৯-২০) ও স্নাতক সম্মান ৩য় বর্ষ (২০১৭-১৮) শিক্ষাবর্ষের আবাসিক শিক্ষার্থীরা হলে উঠতে পারবে। হলে থাকার জন্য শিক্ষার্থীদের অবশ্যই কোভিড-১৯ নেগেটিভ টেস্টের সনদ নিয়ে আসতে হবে।

নোটিশে আরও বলা হয়, হলে অবস্থান করা শিক্ষার্থীদের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের জরুরী নির্দেশনা মেনে ও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে চলতে হবে।

এ বিষয়ে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সাবিকুন নাহার বলেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) থেকে নির্দেশনা অনুযায়ী আমরা হল খুলার সিদ্ধান্ত নিয়েছি। মাউশির নির্দেশনা অনুযায়ী ডেঙ্গু ও করোনা নিয়ন্ত্রণে যথাযথ পদক্ষেপ মেনেই আমরা হল খুলবো।

আরও পড়ুন : অনুপস্থিত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদফতর

হল না খুলে দিলে বেশিভাগ শিক্ষার্থী মেসে উঠেন। সেখানে এক রুমে সাত-আট থাকেন। এতে স্বাস্থ্যবিধি ভঙ্গ হবে উল্লেখ করে তিনি বলে, এতে শিক্ষার্থীরা ঝুঁকির মধ্যে পড়ে যাবে। তাই শিক্ষার্থীদের কথা চিন্তা করেই আমরা শুধুমাত্র পরীক্ষার্থী ও যাদের নিয়মিত ক্লাস হবে তাদের জন্য হল খুলে দিচ্ছি।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড