• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেন্দ্রীয় লাইব্রেরি খুলল জাককানইবি

  জাককানইবি প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২১, ১০:০১
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

বিভিন্ন সেমিস্টার পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের জন্য শর্ত সাপেক্ষে সীমিত আকারে কেন্দ্রীয় লাইব্রেরি ও ফটোকপি সার্ভিস খুলে দিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) কর্তৃপক্ষ।

রবিবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক শেখ মো. জালাল উদ্দীন স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানানো হয়।

নোটিশে বলা হয়, কর্তৃপক্ষের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টার পরীক্ষায় অংশগ্রহণকারী সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, নিম্নলিখিত শর্ত সাপেক্ষে সীমিত আকারে কেন্দ্রীয় গ্রন্থাগারের পাঠকক্ষ ও ফটোকপি সার্ভিস খোলা থাকবে। শর্তসমূহ-

০১. সকল শিক্ষার্থীকে স্বাস্থ্য বিধি মেনে গ্রন্থাগারে প্রবেশ করতে হবে। ০২. মাস্ক পরা ছাড়া কোনো শিক্ষার্থী গ্রন্থাগার পাঠকক্ষে প্রবেশ করতে পারবে না। ০৩. মাস্কবিহীন কোনো শিক্ষার্থীকে গ্রন্থাগার সার্ভিস প্রদান করা হবে না। ০৪. পাঠকক্ষে দূরত্ব বজায় রেখে বসতে হবে। ০৫. গ্রন্থাগারের পাঠকক্ষে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা থাকবে, সকলকে পাঠকক্ষে প্রবেশের সঙ্গে সঙ্গেই হ্যান্ড স্যানিটাইজ করতে হবে।

নোটিশে আরও বলা হয়, গ্রন্থাগার পাঠকক্ষ সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চালু থাকবে। এই আদেশ রবিবার (১২ সেপ্টেম্বর) হতে কার্যকর। করোনা পরিস্থিতির ওপর বিবেচনা করে কর্তৃপক্ষের অফিস আদেশের প্রেক্ষিতে সময়ের পরিবর্তন হতে পারে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড