• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অক্সফোর্ড ইমিউন অ্যালগোরিদমেটিক্সে নিয়োগ পেল আইইউবিএটি’র গ্র্যাজুয়েট

  আইইউবিএটি প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৮
আইইউবিএটি
ছবি : নিজস্ব

যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অব অক্সফোর্ডের ত্বত্ত্বাবধানে পরিচালিত অক্সফোর্ড ইউমিউন অ্যালগোরিদমেটিক্স (ওআইএ) এর সঙ্গে যুক্ত হচ্ছেন ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির-আইইউবিএটি এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের স্নাতকধারী এমএ মতিন সবুজ। তিনি ‘ম্যাকানিক্যাল ডিজাইন ইঞ্জিনিয়ার’ পদে নিয়োগ পান। প্রতিষ্ঠানটি নিরাপদ স্বাস্থ্যসেবা সম্পর্কিত আধুনিক চিকিৎসা প্রযুক্তি উদ্ভাবনে কাজ করে।

২০১৫ সালে আইইউবিএটি’র ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেন সবুজ। গত বছরের ডিসেম্বর মাসেই এই সম্মানজনক চাকরির সুযোগ পেলেও, করোনা পরিস্থিতিতে পিছিয়ে পড়ে তার যোগদানের দিনক্ষণ। তবে সার্বিক পরিস্থিতি দ্রুত ঠিক হতেই, চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে বৈশ্বিক এই প্রতিষ্ঠানে যোগ দিবেন তিনি

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়য়ের কনফারেন্স হলে আইইউবিএটির ম্যাকানিক্যাল ইঞ্জিয়ারিং আল্যামনাই অ্যাসোসিয়েশন উদ্যোগে এমএ মতিন সবুজের জন্য এক বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়। আইইউবিএটি’র উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব এবং কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস সবুজকে তার অসামান্য অর্জনের জন্য শুভেচ্ছা জানান।

আরও পড়ুন : চুয়েটে কাগুজে রুটিন, অনলাইন ক্লাসে ভোগান্তি

এছাড়া এই আয়োজনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান, কো-অর্ডিনেটর, ফ্যাকাল্টি মেম্বার এবং আল্যামনাইগণ। সবুজ তার নিজ অর্জনে আপ্লুত হয়ে অনুভূতি প্রকাশ করেন। পাশাপাশি তিনি ভবিষ্যতে যারা ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক সম্পন্ন করে চাকরি বাজারে প্রবেশ করছে তাদেরকে শুধুমাত্র মূল ধারার পড়াশোনার প্রতি নির্ভরশীল না হয়ে থাকার পরামর্শ দেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড