• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৭ অক্টোবর থেকে সশরীরে পরীক্ষা নেবে জবি

  ক্যাম্পাস ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪০
জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

আগামী ৭ অক্টোবর ২০২১ থেকে সশরীরে সেমিস্টার পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্তৃপক্ষ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিন ও বিভাগীয় চেয়ারম্যানদের সঙ্গে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হকের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ বিষয়ে কলা অনুষদের ডীন অধ্যাপক ড. চন্ধল কুমার বোস জানান, আগামী ৭ই অক্টোবর ২০২১ থেকে সশরীরে পরীক্ষা অনুষ্ঠিত হবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না থাকলে সেদিন থেকেই অনলাইনে পরীক্ষা শুরু হবে। এ বিষয়ে শিগগিরই প্রশাসন থেকে বিস্তারিত জানানো হবে।

জবির বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মনিরুজ্জামান বলেন, ‘আমরা আর দেরি করতে চাই না, পরীক্ষা নিয়ে নিতে চাই। এজন্য দুভাবেই প্রস্তুতি নেওয়া থাকবে। তবে এখন আমাদের লক্ষ্য, সশরীরে পরীক্ষা নেওয়া। পরীক্ষার রুটিন ও আনুষঙ্গিক বিষয়গুলো বিভাগ থেকে চূড়ান্ত করা হবে।’

আরও পড়ুন : জবিতে ২০২১-২২ অর্থ বছরের বাজেট পাস

পরীক্ষার কমপক্ষে চার সপ্তাহ আগে শিক্ষার্থীদের সময়সূচি জানানো হবে বলে আগেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। সেই অনুযায়ীই আজ বৈঠকে আগামী ৭ অক্টোবর থেকে সশরীরে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড