• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হল খুলে পরীক্ষা নেওয়ার আবেদন বশেমুরবিপ্রবি ছাত্রলীগের

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৬
বশেমুরবিপ্রবি
ছবি : নিজস্ব

ক্যাম্পাস ও হল খোলা এবং সকল ফি মুক্ত পরীক্ষা নেওয়ার দাবি জানিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর আবেদনপত্র দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ইউনিট ছাত্রলীগ।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর উক্ত আবেদন পত্রটি জমা দেন বশেমুরবিপ্রবি ইউনিট ছাত্রলীগের কর্মীরা। এসময় উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব উপস্থিত না থাকায় তারা বশেমুরবিপ্রবি প্রক্টর ড. রাজিউর রহমানের নিকট আবেদন পত্রটি হস্তান্তর করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন ছাত্রলীগ কর্মী জাহাঙ্গীর আলম, শেখ তারেকসহ আরো অনেকেই।

আরও পড়ুন : অস্ট্রেলিয়াতে সেরা গবেষণা পুরষ্কার পেলেন ইবি শিক্ষক

আবেদন পত্রে তারা বলেন, করোনা মহামারীর জন্য দীর্ঘ সময় বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় শিক্ষার্থীদের শিক্ষাজীবন হুমকির মুখে পড়েছে। একই সঙ্গে অধিকাংশ শিক্ষার্থীর পরিবার আর্থিকভাবে দুর্বল হয়ে পড়েছে। এমতাবস্তায় শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের কথা বিবেচনা করে ১২ সেপ্টেম্বর ২০২১ এর মধ্যে ক্যাম্পাস ও হল খুলে শিক্ষার স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনার জোর দাবি জানাচ্ছি। সেসঙ্গে শিক্ষার্থীদের আর্থিক অবস্থা বিবেচনা করে সকল ফি মুক্ত করে খুবই দ্রুত সকল বর্ষের পরীক্ষা নেয়ার জোর দাবি জানাচ্ছি। অন্যথায় শিক্ষার্থীরা দাবি আদায়ে যেকোনো ধরনের পদক্ষেপ গ্রহণ করবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড