• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবি থিয়েটারের সভাপতি অর্ক, সাধারণ সম্পাদক ইশতিয়াক

  কুবি প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২১, ১২:২৭
সভাপতি অর্ক ও সাধারণ সম্পাদক  ইশতিয়াক
সভাপতি অর্ক গোস্বামী ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ। (ছবি: সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) থিয়েটারের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী অর্ক গোস্বামী এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদ।

শনিবার (০৯ জানুয়ারি) রাতে থিয়েটার নাইটে থিয়েটারের সাবেক সাংগঠনিক সম্পাদক মিনহাজুল আবেদীন ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যরা হলেন- সিয়াম চৌধুরী, আনিকা আফরোজ দিশা (সহ-সভাপতি), মোহাম্মদ নাইম, অদিতি রায় (যুগ্ম সাধারণ সম্পাদক), মোহন চক্রবর্তী (সাংগঠনিক সম্পাদক), রিয়াজ উদ্দিন রাকিব (দপ্তর সম্পাদক), ইমদাদুল হক মিরন (গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক), গুলশান আক্তার সুইটি (অর্থ সম্পাদক), রওনক জাহান নীলা (প্রচার সম্পাদক), আরাফাত রাফি (মঞ্চ ব্যবস্থাপনা সম্পাদক) এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন, মাহাবুবা চৌধুরী, উম্মে মারিয়াসহ প্রমুখ।

সংগঠনের গতিশীলতা বৃদ্ধি করতে টেকনিক্যাল উপদেষ্টা করা হয়েছে নৃবিজ্ঞানের সহযোগী অধ্যাপক আইনুল হক, সহকারী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা বেগম। কার্যকরী উপদেষ্টা করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সোহরাব হোসেন, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক ইসরাত জাহান লিপা ও গণিত বিভাগের মো. আবদুল্লাহ আল মাহাবুব।

আরও পড়ুন : সাত কলেজ শিক্ষার্থীদের সমস্যা সমাধানে ছাত্র অধিকারের সাত দাবি

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বিএনসিসি, রোভার স্কাউট, প্রতিবর্তনের প্রতিনিধিবৃন্দসহ থিয়েটারের সাবেক ও বর্তমান থিয়েটার কর্মীরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড