• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭  |   ১৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্য বিধি মেনে মাভাবিপ্রবিতে ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু

  মাভাবিপ্রবি প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২১, ১১:৩২
স্বাস্থ্য বিধি মেনে পরীক্ষার হলে শিক্ষার্থীরা। (ছবি : দৈনিক অধিকার)

স্বাস্থ্য বিধি মেনে শুরু হয়েছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ৪র্থ বর্ষের ২য় সেমিস্টারের পরীক্ষা। শনিবার (৯ জানুয়ারি) এ পরীক্ষা শুরু হয়।

করোনা মহামারীর কারণে বন্ধ হয়ে যাওয়া ক্লাস পরীক্ষা থেকে বেরিয়ে এমন সিদ্ধান্তকে সাদরে গ্রহণ করেছে মাভাবিপ্রবির শেষ বর্ষের শিক্ষার্থীরা।

এ বিষয়ে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আলাউদ্দিন বলেন, শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় প্রশাসন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন, শিক্ষা মন্ত্রণালয় ও সর্বোচ্চ মহলের সার্বিক নির্দেশনা ও সহযোগিতায় অত্যন্ত সুষ্ঠুভাবে সুন্দর পরিবেশে ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে সকল শিক্ষার্থীর অংশগ্রহণে।

তিনি আরও বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা শিক্ষার্থীদের সকল পরীক্ষা সুষ্ঠু পরিবেশে সুন্দর ব্যবস্থাপনায় শেষ করতে পারবো ইনশাআল্লাহ। সকলের দোয়া ও একান্ত সহযোগিতা কামনা করছি।

এর আগে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মতো মাভাবিপ্রবিতেও পরীক্ষা নেওয়ার জন্য আন্দোলন ও মানব বন্ধন হয়। তারই ধারাবাহিকতায় সকল বর্ষের ক্লাস পরীক্ষা চালু করার দাবি জানিয়েছে সকল বর্ষের শিক্ষার্থীরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড